1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
ইতিহাস বিভাগ হ্যাটট্রিক  চ্যাম্পিয়ন, রানার্স আপ মার্কেটিং বিভাগ - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
চরভদ্রাসনে বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু ভেড়ামারায় ৯টি পুজা মন্ডপে দুর্গাপূজা শুরু ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা

সরকারি রাজেন্দ্র কলেজ আন্ত বিভাগ ফুটবল টুর্নামেন্ট

ইতিহাস বিভাগ হ্যাটট্রিক  চ্যাম্পিয়ন, রানার্স আপ মার্কেটিং বিভাগ

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার পঠিত
সরকারি রাজেন্দ্র কলেজ আয়োজিত আন্ত বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় রাজেন্দ্র কলেজের শহর শাখায় অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার অর্জন করে ইতিহাস বিভাগ অন্যদিকে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে মার্কেটিং বিভাগ।উত্তেজনাপূর্ণ এই খেলার দ্বিতীয়ার্ধে আব্দুর রহমানের দেয়া ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয় ইতিহাস বিভাগ।
এর পূর্বে জাতীয় উত্তোলন, এর মধ্য দিয়ে খেলার উদ্বোধন করেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ অসীম কুমার সাহা।এই প্রতিযোগিতায় মোট ২২ টি দল নক আউট পদ্ধতিতে অংশগ্রহণ করে।
খেলা শেষে সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, অন্যনের মধ্যে বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোঃ আলমগীর হোসেন। শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আশরাফুল আলম ।
বক্তারা বলেন গত ১৭ দিন পূর্বে এই খেলাটি শুরু হয়েছিল এবং প্রত্যেকটি খেলায় অত্যন্ত চমৎকারভাবে অনুষ্ঠিত হয়েছে। এজন্য তারা অংশগ্রহণকারী খেলোয়াড়দের এবং বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষিকাদের ধন্যবাদ জানান।
প্রধান অতিথির ভাষণে শামীম হক বলেন সরকারি রাজেন্দ্র কলেজ ফরিদপুরের ক্রীড়াঙ্গনে একটা ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান, তারা ফুটবল লীগের টিম গঠন করত , ক্রিকেট ও  তাদের অংশগ্রহণ ছিল নিয়মিত।তিনি এই টুর্নামেন্টের আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। এবং মাঠে দশক আসার জন্য তাদেরকেও ধন্যবাদ জানান।
টুর্নামেন্টে সেরা গোলদাতা নির্বাচিত হন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ফজলে রাব্বি। তিনি এই প্রতিযোগিতায় তিনটি গোল করেন সেরা খেলোয়ার নির্বাচিত হন মার্কেটিং বিভাগের আবুল হোসেন সেরা গোলরক্ষক নির্বাচিত হন ইতিহাস বিভাগের জাহিদ হাসান শান্ত এছাড়া ফেয়ার প্লে দল নির্বাচিত হন ইংরেজি বিভাগ।
উল্লেখ করা যেতে পারে গত ৬ সেপ্টেম্বর থেকে ২২ টি দলকে নিয়ে নক আউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট শুরু হয়।টুর্নামেন্টের ফাইনাল খেলা পরিচালনা করেন সাইফ দোহা দর্শন, মোঃ এজাজ, রুবেল ও বাবু।
উল্লেখযোগ্য সংখ্যক দর্শক এই টুর্নামেন্টে খেলা গুলো  উপভোগ করে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!