1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. aminhossainetc@gmail.com : Sub Editor-06 : Sub Editor-06
  4. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  5. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে এসএম সুলতান ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলের কালিয়া ও নড়াগাতীতে দলীয় নেতাকর্মী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালুখালীর কালিকাপুর ও বোয়ালিয়া ইউপিতে এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ পাংশায় নীলা রানী ঘোষের বিদেহী আত্মার শান্তি কামনায় কর্মসূচি পালিত ঝালকাঠিতে কাভার্ডভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ঝালকাঠির রিজভীর কম্বল বিতরণ “চাই সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির বাংলাদেশ” শীর্ষক সমাবেশ অনুষ্ঠিত নড়াইলে নড়াইলে দিনব্যাপি ৭ম শিশু চারুকলা প্রদর্শনী অনুষ্ঠিত নলছিটিতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার নড়াইলে স্বামী দাবি করে কলেজ অধ্যক্ষ’র দপ্তরে হাজির ৪০ উর্দ্ধ এক নারী নলছিটিতে সিএনজিতে থাকা শিশুর মৃত্যু

বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে এসএম সুলতান ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন

খন্দকার সাইফুল্লা আল মাহমুদ, নড়াইল প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৪৪ বার পঠিত
চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন টুর্নামেন্টের ব্যবস্থাপক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা এমপি।
নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট গত ৩০ ডিসেম্বর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।উক্ত টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ক্রিকেট একাদশকে ৮ রানে পরাজিত করে এসএম সুলতান ক্রিকেট একাদশ  চ্যাম্পিয়ন হয়েছে।
মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় টসে জয়লাভ করে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ এসএম সুলতান ক্রিকেট একাদশকে ব্যাট করতে পাঠায়। ব্যাট করতে নেমে এসএম সুলতান ক্রিকেট একাদশ ২০ ওভারে ৬ উইকেটে ১৪৪ রান করে। জবাবে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ক্রিকেট একাদশ ২০ ওভারে ৭ উইকেটে ১৩৬ রান করে। খেলা শেষে মঙ্গলবার বিকেলে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও তিন লক্ষ টাকার প্রাইজ মানি এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও দুই লক্ষ টাকার প্রাইজ মানি তুলে দেন টুর্নামেন্টের ব্যবস্থাপক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা এমপি।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন টুর্নামেন্টের ব্যবস্থাপক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা এমপি।

নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামকে আধুনিকায়ন করা হবে। এখানে দ্রত ইনডোর ষ্টেডিয়ামের কাজ শুরু হবে।
এসময় পুলিশের ডিআইজি শেখ নাজমুল আলম বিপিএম (বার) ও পিপিএম (বার), নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস,  পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), অধ্যক্ষ রওশন আলী, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ছেলে গোলাম মোস্তফা কামাল, স্পন্সার মিনা বাজার ও ওয়ালটন গ্রুপের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ ক্রিকেটপ্রেমীরা উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে ম্যাচ অব দ্যা ফাইনাল হয়েছেন আল ইমরান, সবোর্চ্চ উইকেট শিকারের পুরস্কার পেয়েছেন আল আমিন, সর্বোচ্চ রানের পুরস্কার পেয়েছেন ফারদিন হাসান অনিক এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন রাজিবুল ইসলাম। এ টুর্নামেন্টে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ক্রিকেট একাদশ, এসএম সুলতান ক্রিকেট একাদশ, মোসলেম উদ্দিন ক্রিকেট একাদশ, বিজয় সরকার ক্রিকেট একাদশ ও  নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ক্রিকেট একাদশ পাঁচটি দল অংশ গ্রহন করে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!