1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
পাংশায় নেতৃবৃন্দ ও ভোটারদের প্রতি পূর্ণাঙ্গ আস্থা রেখে গণসংযোগ করছেন সদস্য পদপ্রার্থী উত্তম কুন্ডু - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় ৯টি পুজা মন্ডপে দুর্গাপূজা শুরু ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা বন্ধুর হয়ে এসএসসি পরীক্ষা দিতে এসে কলেজ ছাত্রের এক বছরের কারাদন্ড

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০২২

পাংশায় নেতৃবৃন্দ ও ভোটারদের প্রতি পূর্ণাঙ্গ আস্থা রেখে গণসংযোগ করছেন সদস্য পদপ্রার্থী উত্তম কুন্ডু

মোঃ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪ বার পঠিত

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসনের সদস্য পদপ্রার্থী উত্তম কুমার কুন্ডু বলেছেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ এবং জেলা পরিষদ নির্বাচনে মেয়র-কাউন্সিলর, উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান-মেম্বারদের প্রতি আমার শতভাগ আস্থা আছে। সেই আস্থার উপর বিশ্বাস করেই নির্বাচনী মাঠে আছি। রবিবার ১৮ সেপ্টেম্বর নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

উত্তম কুন্ডু বলেন, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনের জন্য যে সব প্রস্তুতি প্রয়োজন তার সব কিছুই মাথায় রেখে নির্বাচনী মাঠে কাজ করছি। বিগত ৫ বছরে জেলা পরিষদের নির্বাচিত একজন সদস্য হিসেবে পরিচ্ছন্নভাবে দায়িত্ব ও কর্তব্য পালন করেছি। তাই জনপ্রতিনিধি (ভোটার) ও দলীয় নেতৃবৃন্দের উপর আস্থা আছে।

চলতি বছরের ১৭ অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে পাংশা উপজেলা আসন থেকে সদস্য পদে দ্বিতীয়বারের মতো প্রার্থী হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু। তিনি পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং রাজবাড়ী জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য। এছাড়া রাজবাড়ী জেলা চেম্বার অব কমার্সের পরিচালক, পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও পাংশার নাট্যালোক সংগঠনের সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি।

জানা যায়, ২০১১ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ৭বার রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ আয়করদাতা হিসেবে রাষ্ট্রীয়ভাবে সম্মাননা পুরস্কার লাভ করেন বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু। রাজবাড়ী জেলা পরিষদের ২০১৬ সালে অনুষ্ঠিত নির্বাচনে পাংশা পৌরসভা, বাবুপাড়া ও মৌরাট ইউনিয়ন নিয়ে আসনে সদস্য নির্বাচিত হন তিনি। এবারে পাংশা পৌরসভা এবং উপজেলার ১০টি ইউনিয়ন নিয়ে একটি ওয়ার্ড।

বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু বলেন, পাংশা উপজেলা আসনের সদস্য পদপ্রার্থী হিসেবে গণসংযোগ করছি। ২০১৬ সালের ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় আমি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হই। এবারও তাদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। নির্বাচনে যার যার অবস্থান থেকে সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!