1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
পরশের নেতৃত্বে সারাদেশে যুবলীগের নতুন কমিটি গঠন করা হবে - এমপি নিক্সন চৌধুরী - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের আলফাডাঙ্গায় নানা দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত জেলা রেজিস্ট্রার ফজলার রহমানের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত এবার ফরিদপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ ভাবিকে হত্যার দায়ে দেবরের যাবজ্জীবন আলফাডাঙ্গাবাসীর নজর কেড়েছে ‘সানি’ সাবেক জেলা রেজিস্ট্রারের বিরুদ্ধে মানববন্ধন গোমস্তাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ অনুষ্ঠিত ছেলের জন্য পাত্রী দেখানোর কথা বলে ডেকে এনে মাকে গণধর্ষণের অভিযোগ সালথায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহে পুরস্কার বিতরণ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেল ১০ ছাগল ফরিদপুরে  অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠিত

পরশের নেতৃত্বে সারাদেশে যুবলীগের নতুন কমিটি গঠন করা হবে – এমপি নিক্সন চৌধুরী

মোঃ হুমায়ুন কবির তুহিন, সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১২৩ বার পঠিত
সদরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভার একাংশ। ছবি- মোঃ হুমায়ুন কবির (তুহিন), সদরপুর থেকে।

আওয়ামী-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আওয়ামী-যুবলীগের সভাপতি পরশের নেতৃত্বে সারাদেশে জামাত-শিবির কে বাদ দিয়ে যাচাই বাছাই করে প্রকৃত আওয়ামী লীগের সন্তান ও মুক্তিযোদ্ধা সন্তানদের নিয়ে নতুন কমিটি গঠন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে, সদরপুর যুবলীগের সভাপতি ও সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, ঢেউখালী ইউনিয়ন চেয়ারম্যান ওমর ফারুক বেপারী, চরবিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, আকোটের ইউনিয়নের চেয়ারম্যান চৌধুরী মনিরুল হক মুরাদ প্রমুখ।

এমপি নিক্সন চৌধুরী আরও বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার আছে বলে ব্যপক উন্নয়নের কাজ এগিয়ে চলছে। উপজেলার চরাঞ্চলে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করন, মুজিব কেল্লা, শেখ রাসেল পার্ক, উপজেলা পরিষদ মার্কেট নির্মাণ এবং সদরপুর-চন্দ্রপাড়া তারাইল সড়কের বেলীব্রীজ ভেঙ্গে নতুন করে ২২ কোটি টাকা ব্যায়ে নতুন ব্রীজ নির্মাণ করা হবে।

এর আগে তিনি, ঢেউখালী ইউনিয়নের শয়তান খালী ও আকোটের চর ইউনিয়নের গুচ্ছ গ্রামে শীতার্থদের মাঝে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদার, সদরপুর থানা অফিসার ইনচার্জ এস.এম. তুহিন আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আবু এহসান মিয়া।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!