1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
ফরিদপুরের বনলতা সিনেমা হলে দর্শকদের সাথে সিনেমা দেখলেন নিপুণ-ইমন - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা বন্ধুর হয়ে এসএসসি পরীক্ষা দিতে এসে কলেজ ছাত্রের এক বছরের কারাদন্ড আলফাডাঙ্গায় ৪ কেজি গাঁজাসহ মা-ছেলে আটক

ফরিদপুরের বনলতা সিনেমা হলে দর্শকদের সাথে সিনেমা দেখলেন নিপুণ-ইমন

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার পঠিত

ফরিদপুর শহরের বনলতা সিনেমা হলে দর্শকদের সাথে সিনেমা দেখলেন চিত্রনায়িকা নাসরিন আক্তার নিপুণ ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাইদুল ইসলাম রানা পারিচালিত “বীরত্ব” সিনেমাটি দেখতে দর্শকদের সারিতে বসে দর্শকদের উৎসাহ যোগান তাঁরা।
এ সিনেমাটিতে নিপুণ ও ইমন প্রধান চরিত্রে অভিনয় করেন। এসময় তাদের সাথে দর্শক গ্যালারীতে বসে শতাধিক দর্শক সিনেমাটি উপভোগ করেন।
এসময় সিনেমাটি নিয়ে চিত্রনায়িকা নিপুণ বলেন, ‘ছবির একটা অংশ নারী পাঁচার নিয়ে, যেখানে পাচারের পর মেয়েদের পতিতাপল্লিতে বিক্রি করে দেওয়া হয়। শুটিং করতে গিয়ে সত্যিকারের যৌনকর্মীদের কাছ থেকে তাঁদের জীবনের গল্প শুনে, সিনেমাটি আমাকে আরও গভীরভাবে টেনেছে। মনে হয়েছে, এ সিনেমার মাধ্যমে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে তাঁদের জন্য কিছু একটা করতে পেরেছি।’
সিনেমাটি নিয়ে এসময় চিত্রনায়ক ইমন বলেন, “কিছু সিনেমা থাকে যা অভিনেতার ক্যারিয়ারে প্লাস পয়েন্ট হিসেবে কাজ করে। ‘বীরত্ব’ আমার জন্য তেমনই এক সিনেমা। এই কাজটি করার সময় থেকেই নিজের মধ্যে শান্তি পাচ্ছিলাম। দর্শকের কাছে পৌঁছে দিতে পেরে স্বার্থকতা খুঁজে পাচ্ছি।”
এসময় সিনেমার পরিচালক সাইদুল ইসলাম রানা বলেন, ‘আমরা ‘বীরত্ব’ টিম হলে হলে ঘুরছি এবং দর্শকদের উপস্থিতি দেখছি। আমার বিশ্বাস আমাদের কষ্ট বিফলে যাবে না। যারা সিনেমাটি দেখছেন তারা প্রশংসা করছেন। হল রিপোর্টও ভালো ছিল।’
ছবিটি হলে দেখতে আসা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দা নুসরাত রাসুল তানিয়া বলেন, আমাদের জেলা শহরের উত্তর কমলাপুরের “আনন্দ কানন” বাড়িটিতে বেশ কিছু দৃশ্য ধারণ করা হয়েছে। সমাজের জন্য ভালো কিছু বার্তা দিয়েছে সিনেমাটি। ছবিটার স্ক্রিপ ও দৃশ্যগুলো বেশ মনোরম। সামাজিক ছবি। যেটা পরিবার নিয়ে দেখা যায়। তাই, ছবিটি দেখতে বনলতা সিনেমা হলে এসেছি। বেশ ভালো লেগেছে ছবিটি।
জানা যায়,  বীরত্ব ছবিটি রাজবাড়ীসহ গোয়ালন্দ ও ফরিদপুরের বিভিন্ন স্থান থেকে চিত্র ধারণ করা হয়েছে। একযোগে সারাদেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ নামের এ সিনেমাটি। মুক্তির প্রথম দিন থেকেই দারুণ সাড়া ফেলেছে ছবিটি। কয়েক মাস ধরে বাংলা সিনেমার পালে নতুন বাতাস বইছে। সেই পালে যুক্ত হয়েছে এ ‘বীরত্ব’ সিনেমাটি।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!