1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
বীর মুক্তিযোদ্ধা মিরোজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টঃ সেমিফাইনালে উন্নীত হল মোল্লাবাড়ি সড়ক একাদশ ও মাশুক চৌধুরী স্মৃতি সংঘ - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে গ্লোবাল টেলিভিশন এর পূর্ণাঙ্গ সম্প্রচার উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত পৌর সড়কে ড্রাম ট্রাকে রাস্তা ক্ষতি, ভেড়ামারায় মানববন্ধন ফরিদপুর জেলা ও মহানগর শাখার জাতীয়তাবাদী মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত  সদরপুরে করোনার চতুর্থ ঢেউ মোকাবেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত কুমারখালীর হাটে নজর কাড়ছে তুফান, টাইগার, বাহাদুর ও মানিক মাগুরায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি’র আওতায়  কিশোরী সংঘের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা নড়াইলে জুতা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আহত ৫ ফরিদপুর প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত পাংশায় ভাই ভাই সংঘ মন্দিরের ছাদ ঢালাই ॥ পূজা অনুষ্ঠিত পাংশায় কৃষকের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার বিতরণ

বীর মুক্তিযোদ্ধা মিরোজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টঃ সেমিফাইনালে উন্নীত হল মোল্লাবাড়ি সড়ক একাদশ ও মাশুক চৌধুরী স্মৃতি সংঘ

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৭ বার পঠিত
শহরের আলিপুরে সাজেদা কবির উদ্দিন পৌর বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা মেজবাউর রহমান খান মিরোজ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এ আজকের দিনের প্রথম কোয়ার্টার-ফাইনালে জয়লাভ করে সেমিফাইনালে উন্নীত হয়েছে মোল্লাবাড়ি সড়ক ফুটবল একাদশ। এছাড়া দিনের অপর কোয়াটার ফাইনালে মাশুক চৌধুরী স্মৃতি সংঘ প্রতিপক্ষ আলিপুর কিং কে ৮-০ গোলের ব্যবধানে পরাজিত করে সেমিফাইনাল উন্নীত হয়।
এদিন প্রথম কোয়ার্টার ফাইনালে মোল্লাবাড়ি সড়ক একাদশ প্রতিপক্ষ কবিরপুর স্পোর্টিং ক্লাবকে ৪-০ গোলের  ব্যবধানে পরাজিত করে পরবর্তী পর্যায়ে উন্নীত হয়।
খেলার প্রথমার্ধে সাজিবুল  মোল্লাবাড়ীর পক্ষে গোল করলে তার দল প্রথমার্ধে ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থাকে। খেলার দ্বিতীয়ার্ধে বিজয়ী দলের  পক্ষে সাজিবুল, সৌরভ ও প্রশান্ত আরো একটি করে গোল করলে ৪-০ গোলের ব্যবধানে জয়লাভ করে তার দল এবং প্রথম দল হিসেবে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।
দিনের দ্বিতীয় খেলায় মাশুক চৌধুরী স্মৃতি সংঘ প্রতিপক্ষ আলিপুর কিংসকে ৮-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করে। এই খেলায় রুবেল হ্যাটট্রিকসহ পাঁচ গোল করেন। এছাড়া একটি করে গোল করেন আরিফ, রায়হান ও স্বাধীন। খেলার প্রথমার্ধে বিজয়ী দল ৩-০ গোলে এগিয়ে ছিল। গুরুত্বপূর্ণ খেলা দুটি পরিচালনা করেন রেফারি রবিন।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!