1. somoyerprotyasha@gmail.com : admi2019 :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
​বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ১৫ হাজার টাকা জরিমানা - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে বাল্য বিবাহ প্রতিরোধে অভিভাবকদের সাথে সংলাপ অনুষ্ঠিত নিখোঁজের ৫ দিন পর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা! মহম্মদপুরে ছিনতাইয়ের কবলে পড়ে গুরত্বর আহত ফিড ব্যবসায়ী ফরিদপুরে পৌর মেয়র এর শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত  ফরিদপুরে  বাংলাদেশ খেলাফত মজলিস ও যুব মজলিসের মানববন্ধন অনুষ্ঠিত পাংশা পৌরসভার মধ্যে ওএমএস’র বিশেষ কার্যক্রম শুরু ঘাতক স্বামী রুবেল সরদারকে জেলহাজতে প্রেরণ চরভদ্রাসনে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২মন জাটকা জব্দ সদরপুরে সংখ্যালঘু পরিবারের জমি দখল ও মাটি কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ফরিদপুরে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ

​বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ১৫ হাজার টাকা জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৪২ বার পঠিত

ফরিদপুরের বোয়ালমারীতে লকডাউনের ৮ম দিনে বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ৮টা পর্যন্ত চলা ভ্রাম্যমাণ আদালতে ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৫ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক ।

আদালত সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকায় কঠোর লকডাউনের ৮ম দিনে লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৫ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৯ হাজার ৯০০ টাকা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ৪ জনকে ৫ হাজার ২০০ টাকা জরিমানা করেন।

সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮; দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় এই জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতে এ সময় ১৫ টি মামলা দায়ের করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, লকডাউনে স্বাস্থ্যবিধি ও সরকারী নিয়ম না মেনে ব্যবসায়ীরা দোকান খোলা রেখে বেচাকেনা করায় রোগ প্রতিরোধ সংক্রমক আইনে ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!