1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
হরিণাকুন্ডুতে অবৈধ মটরযান নির্মাণ ও মাস্ক পরিধান না করায় জরিমানা - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের আলফাডাঙ্গায় নানা দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত জেলা রেজিস্ট্রার ফজলার রহমানের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত এবার ফরিদপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ ভাবিকে হত্যার দায়ে দেবরের যাবজ্জীবন আলফাডাঙ্গাবাসীর নজর কেড়েছে ‘সানি’ সাবেক জেলা রেজিস্ট্রারের বিরুদ্ধে মানববন্ধন গোমস্তাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ অনুষ্ঠিত ছেলের জন্য পাত্রী দেখানোর কথা বলে ডেকে এনে মাকে গণধর্ষণের অভিযোগ সালথায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহে পুরস্কার বিতরণ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেল ১০ ছাগল ফরিদপুরে  অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠিত

হরিণাকুন্ডুতে অবৈধ মটরযান নির্মাণ ও মাস্ক পরিধান না করায় জরিমানা

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩০ বার পঠিত
অবৈধ মটরযান নির্মাণ ও মাস্ক পরিধান না করায় জরিমানা করছেন নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা

ঝিনাইদহের হরিণাকুন্ডু পার্বতীপূর বাজারে মঙ্গলবার বিকালে মাস্ক পরিধান বাধ্যতামূলক আইন সহ স্বাস্থ্যবিধি অমান্য করা, অস্বাস্থ্যকর পরিবেশ খাদ্য সংরক্ষণ ও ওজনে কারচুপি করায় ছয়টি মামলা সহ ছয় জন ব্যক্তির নিকট থেকে নগদ ৪৯০০ টাকা জরিমানা আদায় এবং গত সোমবার সকালে অবৈধভাবে লাটা হাম্বার ও মিনি ট্রাক (স্যালো ইঞ্জিনচালিত) তৈরির অপরাধে টুলু লেদের ইউনুচ আলী নামে একব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে নগদ অর্থ জরিমানা করলেন নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা।

ইউনুচ আলী পৌরসভার আদর্শপাড়া এলাকার মৃত জইরুদ্দিনের ছেলে। মঙ্গলবার সকালে হরিণাকুন্ডু লেদ ও গ্যারেজ পট্রিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সড়ক পরিবহন আইনে অনুমোদনহীন স্থানীয় যান তৈরির অপরাধে ইউনুস আলীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সময়ে শহরের জেলা পরিষদ ডাকবাংলো মোড়ে মাস্ক পরিধান বাধ্যতামূলক নিশ্চিতে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে ফারুক হোসেন নামের এক কসমেটিক্স ব্যবসায়ীকে পাঁচ‘শ টাকা জরিমানা করেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা।

দুইদিনে ভ্রাম্যমান আদালতে মোট আটটি মামলা সহ নগদ ত্রিশ হাজার চারশত টাকা জরিমানা আদায় করা হয়। এসকল সময় হরিণাকুন্ডু থানার এসআই বিশ্বজিৎ পাল ও এসআই আবদুল মতিন সহ পুলিশ সদস্যরা সহায়তা করে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!