1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
করোনা প্রতিরোধে ভেড়ামারাতে মাঠে নেমেছে পুলিশ - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

জোর করে নয়, উদ্বুদ্ধ করে মাস্ক পরাতে চায় পুলিশ

করোনা প্রতিরোধে ভেড়ামারাতে মাঠে নেমেছে পুলিশ

ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১০৫ বার পঠিত

‘মাস্ক পড়ার অভ্যাস করি, কোভিড -১৯ মুক্ত বাংলাদেশ গড়ি’ এ শ্লোগানে ভেড়ামারাতে জনসচেতনতামূলক মানববন্ধন ও সমাবেশ করেছে ভেড়ামারা থানা পুলিশ। তারা জোর করে কিংবা আইন প্রয়োগ করে নয়, মানুষকে উদ্বুদ্ধ ও সচেতনতা সৃষ্টি করে মাস্ক ব্যবহারে বাধ্য করতে চায় পুলিশ। রবিবার (২১ মার্চ) সকালে ভেড়ামারা উপজেলার স্থানীয় বাস ষ্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়।

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী শুরু হওয়া পুলিশের বিশেষ কর্মসূচির অংশ হিসেবে সর্বসাধারণকে বিনামূল্যে মাস্ক বিতরণ করে পুলিশ। এতে ভেড়ামারা উপজেলার নির্বাহী অফিসার মোঃ সোহেল মারুফ উপস্থিত ছিলেন। এসময় বিভিন্ন বিপণিবিতান ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোঃ আরাফাত হোসেন। কর্মসূচির শুরুতেই ভেড়ামারা থানার পুলিশ বিশেষ উদ্বুদ্ধকরণ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন এবং উপস্থিত দোকান মালিক, শ্রমিক, বিভিন্ন সংগঠনের নেতারাসহ পৌরবাসীর উদ্দেশে সচেতনতামূলক বক্তব্য রাখেন।

করোনা ভাইরাস (কোভিড-১৯) রোধে সবাইকে একযোগে কাজ করার জন্য আহ্বান জানান ভেড়ামারা থানা অফিসার ইনর্চাজ ( ওসি) শাহ্ জালাল। তিনি আরো বলনে, হঠাৎ করে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার । আমরা করোনা থেকে মুক্তি পেয়ে গেছি সেটা ভাবার কোনো কারণ নেই। পুলিশ সবাইকে আহবান জানাতে চায়, সবাই সাবধানতা অবলম্বন করুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। স্বাস্থ্যবিধি মানার সবচেয়ে অন্যতম মাধ্যম হলো মাস্ক পরা।

মাস্ক বিতরণের মাধ্যমে আমরা বার্তা দিতে চাই যে, আপনি-আমি কেউই ঝুঁকিমুক্ত নয়। নিজের ঝুঁকি, পরিবারের ঝুঁকি ও দেশের ঝুঁকি মনে করে সবাইকে মাস্ক পরতে হবে। করোনা যুদ্ধে পুলিশ সব সময় মাঠে ছিল। আমরা জনগণকে সঙ্গে নিয়ে করোনামুক্ত বাংলাদেশ গড়তে চাই।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!