1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
শাহজুঁই (রঃ) মাজার জিয়ারতের পর রাজবাড়ীতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরুজের মনোনয়নপত্র দাখিল - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় ৯টি পুজা মন্ডপে দুর্গাপূজা শুরু ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা বন্ধুর হয়ে এসএসসি পরীক্ষা দিতে এসে কলেজ ছাত্রের এক বছরের কারাদন্ড

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০২২

শাহজুঁই (রঃ) মাজার জিয়ারতের পর রাজবাড়ীতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরুজের মনোনয়নপত্র দাখিল

মোঃ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ বার পঠিত
-রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ বৃহস্পতিবার দুপুরে দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে প্রতিনিধিদলের সাথে নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসক ও রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর রিটার্নিং অফিসার আবু কায়সার খানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০২২ উপলক্ষে শাহজুঁই (রঃ) মাজার জিয়ারতের পর রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ মনোনয়নপত্র দাখিল করেছেন।

উৎসবমূখর পরিবেশে রাজবাড়ী জেলাসহ ৫টি উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জেলার সকল পৌরসভার মেয়র-কাউন্সিলর এবং ইউপি চেয়ারম্যান-মেম্বারদের সমন্বয়ে প্রতিনিধিদলের সাথে নিয়ে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসক ও রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর রিটার্নিং অফিসার আবু কায়সার খানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পাংশা শহরের গুধিবাড়ী গ্রামের নিজ বাড়ী থেকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌছেন আওয়ামী লীগ মনোনীত রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। আওয়ামী লীগ কার্যালয় থেকে সকাল সাড়ে ১০টার সময় দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে পাংশা পুরাতন বাজারস্থ শাহজূঁই (রঃ) মাজার জিয়ারত করেন তিনি। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া কামিল মডেল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন।

এরপর পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং পাংশা পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ, পাংশা উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার, পাংশার ১০টি ইউনিয়ন ও পাংশা পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে প্রাইভেট কার ও মাইক্রেবাসের বহর নিয়ে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌছেন জেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ।


সেখান থেকে দুপুর ১২টার দিকে রাজবাড়ী জেলাসহ ৫টি উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ, পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ এবং ইউপি চেয়ারম্যান-মেম্বারদের সাথে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে পৌছেন তিনি। এরপর দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে প্রতিনিধিদলের সাথে নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন একেএম শফিকুল মোরশেদ আরুজ।

মনোনয়নপত্র দাখিলের পর রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে উপস্থিত সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করে একেএম শফিকুল মোরশেদ আরুজ তার মনোনয়নের ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, রাজবাড়ী জেলার সকল পর্যায়ের জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সকলের আন্তরিক সহযোগিতায় বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগ নেতা একেএম শফিকুল মোরশেদ আরুজ বলেন, নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করবো।

এছাড়া রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ সর্বস্তরের জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের সাথে সমন্বয় করে সততা ও নিষ্ঠার সাথে জেলা পরিষদের দায়িত্ব পালন করবো। দলীয় নেতাকর্মীদের যথাযথভাবে মূল্যায়নের পাশাপাশি সকল শ্রেণি পেশার মানুষের মর্যাদা প্রদান করে জেলা পরিষদের কার্যক্রম আরো গতিশীল করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার ভিশন বাস্তবায়নে আত্মনিয়োগ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গতঃ শনিবার ১০ সেপ্টেম্বর বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারী বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের যৌথসভায় রাজবাড়ীসহ ৬১ জেলায় দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। একেএম শফিকুল মোরশেদ আরুজ জেলা পরিষদের মনোনয়ন পাওয়ায় সর্বস্তরের মানুষ খুশি হয়। জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে তার সহজ বিজয় হবে বলে ধারণা করছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!