1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
আনন্দে কাঁদলেন সেই দরিদ্র ব্যবসায়ী - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা বন্ধুর হয়ে এসএসসি পরীক্ষা দিতে এসে কলেজ ছাত্রের এক বছরের কারাদন্ড আলফাডাঙ্গায় ৪ কেজি গাঁজাসহ মা-ছেলে আটক

আনন্দে কাঁদলেন সেই দরিদ্র ব্যবসায়ী

মো. কামরুল হাসান, বিশেষ প্রতিনিধি, মাগুরা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯ বার পঠিত

পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপনকারি ও দিশেহারা ইলিয়াস শেখের মুখে হাসি ফুটেছে। গত ৬ সেপ্টেম্বর মধ্যরাতে মাগুরার মহম্মদপুরের বিনোদপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ২৫টি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর ও লুটের সময় ইলিয়াস শেখের কফি শপের টিভি, ফ্রিজ, কফি মেকার ও দোকানের টিনসহ সর্বস্ব গুড়িয়ে দেওয়া হয়। তিনি ঘুল্লিয়া গ্রামের মনিরুদ্দিন শেখের ছেলে।

এ ঘটনায় গত ১২ সেপ্টেম্বর বিকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বিনোদপুর বাজারে আসেন এবং ব্যবসায়ীদেরকে দোকানপাট খুলে দিতে বলেন। স্থানীয়দেরকে স্বাভাবিক কাজকর্মে ফিরে আসার আহ্বান জানান তিনি। এ সময় সর্বস্ব হারিয়ে দিশেহারা ইলিয়াস শেখের কফিশপটি নতুন করে সাজিয়ে দেওয়ার ঘোষণা দেন।

পূর্বঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার বিকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর কর্তৃক প্রেরিত টিভি, ফ্রিজ, কফি মেকার, ঢেউটিনসহ দোকানের যাবতীয় পণ্য-সামগ্রী নিয়ে বিনোদপুরে আসেন জেলা যুবলীগের আহ্বায়ক এবং করোনাকালীন সময়ে জেলা হটলাইন টিমের প্রধান সমন্বয়ক মো: ফজলুর রহমান।

এরপর দরিদ্র ইলিয়াস শেখের কফিশপটিকে পূর্বের থেকেও আরও ভালোভাবে সাজিয়ে দেওয়া হয়। সংসদ সদস্যের এই মানবিক ঘটনাটি এলাকায় প্রশসংসা কুড়িয়েছে।

এ বিষয়ে ইলিয়াস শেখ তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে আনন্দে কেঁদে ফেলেন। তিনি বলেন, আমার ও আমার পরিবারের বাঁচার পথ তৈরি হলো। এমপি সাহেবের এই উপকারের কথা আমি কোনোদিন ভুলবো না।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!