1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
ময়মনসিংহে কোতোয়ালী থানার অভিযানে পরোয়ানাভুক্ত ও জুয়াড়িসহ গ্রেফতার ২৩ - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা বন্ধুর হয়ে এসএসসি পরীক্ষা দিতে এসে কলেজ ছাত্রের এক বছরের কারাদন্ড আলফাডাঙ্গায় ৪ কেজি গাঁজাসহ মা-ছেলে আটক

ময়মনসিংহে কোতোয়ালী থানার অভিযানে পরোয়ানাভুক্ত ও জুয়াড়িসহ গ্রেফতার ২৩

মো. আল আমিন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জুয়ামুক্ত অব্জল গড়ে তোলা, চুরি-ছিনতাই রোধ ও মাদক ব্যবসায়ী এবং অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৮ জুয়াড়ি ও ১২ জন পরোয়ারাভুক্ত পলাতকসহ ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম  চর বড়বিলা জনৈক শাহজাহান এর ফিসার পাড় থেকে জুয়া খেলারত অবস্থায় ৮জুয়াড়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো, মোঃ রুহুল আমিন, আবুল কাশেম, মোঃ মঞ্জুরুল হক, স্বপন ৫। আজিম, মোফাজ্জল হোসেন, মোঃ চান মিয়া ও মোঃ সাইদুল ইসলাম।
এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি টীম মাদানিনগর মধ্য বাড়েরা থেকে বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামী মেহেদী হাসানকে বিপুল পরিশাণ বিদেশী আমদানী নিষিদ্ধ মদসহ উদ্ধার গ্রেফতার করে। এসআই দিদার আলমের নেতৃত্বে একটি টীম মহজমপুর এলাকা থেকে নিয়মিত মামলার আসামী বাবুল, এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম সানকিপাড়া হেলথ অফিসারের গলি থেকে মাদক ব্যবসায়ী রেদুয়ান ইসলাম ওরফে হৃদয়কে মাদক জাতীয় ইনকেশনসহ গ্রেফতার করে।
এছাড়া এসআই রাশেদুল ইসলাম, আনোয়ার হোসেন-২, আনোয়ার হোসেন-১, এসআই তাইজুল ইসলাম, মানিকুল ইসলাম এএসআই সোহেল, আবুল হাসান, ছামিউল হক, নূলে আলম,এএসআই সোহেল, কাজল, পৃথকভাবে অভিযান চালিয়ে একডজন পরোয়ানাভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করে।
তারা হলো,  মোঃ সুজন মিয়া, মোঃ সাব্বির, মোঃ আবির হোসেন, মোঃ হান্নান মজনু মাষ্টার ওরফে শফিকুল ইসলাম, রাশেদ, দেলোয়ার হোসেন, জুয়েল, মোঃ সুজন মিয়া, মোঃ মুনির আহম্মদ ও মোঃ শফিকুল ইসলাম। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়। কোতোয়ালীর ওসি শাহ কামাল আরো বলেন, সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণ, নির্মুলসহ আদালতের আদেশ মান্য করতে পুলিশ নিয়মিত কাজ করছে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!