1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
জনগণের জন্মনিবন্ধন ও হোল্ডিং ট্যাক্স নিজেস্ব অর্থদিয়ে পরিশোধ করার ঘোষণা মেয়র প্রার্থীঃঝন্টু - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ খোকসায় শারদীয় দূর্গা পূজার উদযাপন কমিটির সাথে মত বিনিময় সভা শ্রীশ্রী দুর্গা দেবীর শুভগমন উপলক্ষে শারদীয়া ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান  রহনপুর স্টেশন পরিদর্শন করলেন রেলপথ সচিব নলছিটিতে ব্যক্তিগত উদ্যোগে কবরস্থানের গেট সংস্কার দুস্থ ও পথশিশুদের পাশে খাবার নিয়ে  ন্যাশনাল প্রেস সোসাইটির কর্মীরা বন্ধুর হয়ে এসএসসি পরীক্ষা দিতে এসে কলেজ ছাত্রের এক বছরের কারাদন্ড আলফাডাঙ্গায় ৪ কেজি গাঁজাসহ মা-ছেলে আটক

জনগণের জন্মনিবন্ধন ও হোল্ডিং ট্যাক্স নিজেস্ব অর্থদিয়ে পরিশোধ করার ঘোষণা মেয়র প্রার্থীঃঝন্টু

মোঃ ইকবাল হোসেন, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তরুণ আওয়ামী লীগ নেতা ও ৮ নং পৌর কাউন্সিলর আলী আকসাদ ঝন্টু ঘোষণা দিয়েছেন যদি তিনি মেয়র হতে পারেন তাহলে এই পৌরসভার সাধারণ দুস্থ ও অসহায় মানুষের জন্মনিবন্ধন ও হোল্ডিং ট্যাক্স নিজেস্ব অর্থ দিয়ে পরিশোধ করে দিবেন।

পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মতবিনিমিয় সভায় জনগণের উদ্দেশ্য এই প্রতিশ্রুতি দেন। সেই ধারাবাহিকতায়শুক্রবার বিকেলে আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ প্রঙ্গণে এলাকার মুরব্বী মোকসেদ মোল্যার সভাপতিত্বে ও যুবলীগ তরুণ সমাজসেবক মো.ইব্রাহিম হোসেনের পরিচালনায়এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী তরুণ আওয়ামী লীগ নেতা আলী আকসাদ ঝন্টু। মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন, বিশিষ্ট ব্যবসায়ী আজগর হোসেন মন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রানা হামিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ শেখ ও ছাত্রলীগ নেতা মামুন শেখ প্রমুখ।

মতবিনিময় সভার প্রধান আর্কষণ ও প্রধান অতিথি আলী আকসাদ ঝন্টু বলেন, আমি এই এলাকার সন্তান। আপনারা যে কোনো কাজে যখন আমাকে স্বরণ করেছেন আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদের সুখ দুঃখে পাশে থেকে কাজ করেছি। আমার কোন চাওয়া পাওয়া নেই। আমি আগামীতে আওয়ামী লীগের পৌরসভার নমিনেশন প্রার্থী, আমি যদি পৌরসভার মেয়র হতে পারি তাহলে এই পৌরসভার সাধারণ দুস্থ ও অসহায় মানুষের জন্মনিবন্ধন ও হোল্ডিং ট্যাক্স নিজেস্ব অর্থদিয়ে পরিশোধ করে দিবো। ভোট একটি পবিত্র আমানত।যারা দুর্নীতিবাজ এবং এলাকার উন্নয়ন ও জনগণের টাকা আত্মসাৎ করে এমন প্রার্থীদের আপনার পবিত্র মূল্যবান ভোট দিয়ে ইমান নষ্ট করবেন না। দুর্নীতি মুক্ত জনগণের কল্যাণে এবং এলাকার উন্নয়নে যাহারা কাজ করে তাদের ভোট প্রদাণ করবেন। এমন যোগ্যপ্রার্থীদের আপানাদেরা মূল্যবাণ ভোট দিয়ে মেয়র নির্বাচন করবেন। তবে আমার চেয়ে যোগ্য কোন ব্যক্তি এই পৌরসভার মেয়র পদে নির্বাচনে অংশ গ্রহণ করে তাহলে তাকে ভোট দিবেন। তখন আপনাদের ভোটের উপর আমার কোন দাবী থাকবে না। আর যদি আমি যোগ্য হই তাহলে আমার দাবি রয়েছে।

আরও পড়ুনঃ নড়াইলের বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে আওয়ামীলীগের হামলা, পুুলিশের গুলিবর্ষন আহত ৫০

তিনি আরও বলেন, ভোটের সময় আসলে অনেকেই আপানাদের মূল্যবান ভোট নিতে অনেক অনেক প্রতিশ্রুতি দিবে। প্রার্থীদের প্রতিশ্রুতি আপনারা যাচাই বাছাই করে সামর্থন দিবেন। আপনাদের নিজেস্ব জ্ঞান ও বিবেক আছে, বিবেক খাঁটিয়ে কাজ করবেন।আশা করি পৌরসভার উন্নয়নের স্বার্থে এবং জনগনের ন্যায্য অধিকার আদায়ের লক্ষে আপনারা আমার পাশে থাকবেন। আমাকে সমর্থন দিবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন।
এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ পৌরসভারকয়েক হাজারসুধীজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!