1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
পাংশা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরহাদের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
চরভদ্রাসনে শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরন অব্যাহত নাট্যালোকের উদ্যোগে পাংশায় ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিনকে সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরী স্মৃতি সম্মাননা পদক প্রদান মাগুরায় সমবায় সংগঠনের দিনব্যাপী ভ্রাম্যমাণ প্রশিক্ষণের আয়োজন  সকালেই চাঁপাইয়ে ঝরলো ৫ প্রাণ বোয়ালমারীতে শতাধিক শীতার্ত মানুষ পেল কম্বল কুষ্টিয়ায় ১৭ ইটভাটা মালিককে ৪২ লাখ টাকা জরিমানা ফরিদপুর কারিগরি প্রশিক্ষনকেন্দ্রে সনদপত্র বিতরন সদরপুরে ঘণ কুয়াশা ও দূর্যোগপূর্ণ আবহাওয়ায় জনজীবন বির্পযস্থ ফরিদপুরের বিরোধপূর্ণ জমিতের আদালতের আদেশ উপেক্ষিত আলফাডাঙ্গায় গ্রাহকের টাকা প্রতারণা করায় ডাচ-বাংলার ‘রকেট’ এজেন্ট গ্রেপ্তার

পাংশা পৌরসভা নির্বাচন

পাংশা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরহাদের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২৮৯ বার পঠিত
পাংশা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ বুধবার বিকেলে শহরে নির্বাচনী প্রচারণাশেষে পথসভায় বক্তব্য রাখেছেন।

তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারী পাংশা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দের পর থেকেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা জনমত গঠনে নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন। প্রচার-প্রচারণা ও গণসংযোগের পাশাপাশি পথসভা করে নানা প্রতিশ্রæতি ব্যক্ত করছেন তারা। এরই ধারাবাহিকতায় বুধবার ১৩ জানুযারী বিকেলে পাংশা পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ তার জগ প্রতীকে ভোট ও দোয়া কামনা করে প্রচার-প্রচারণা ও পথসভা করেছেন।

জানা যায়, বুধবার বিকেল ৪টায় জগ প্রতীকের সমর্থক ও কর্মীরা পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। সেখান থেকে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক ফরহাদ সমর্থিত লোকজনকে সাথে নিয়ে পাংশা শহরের শিল্পকলা একাডেমী মোড়, বারেক মোড়, পাংশা বাজার, রেলগেট ও টেম্পু স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে পাংশা কালিবাড়ী তিনরাস্তা মোড়ে পথসভা করেন।

পাংশা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী  উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদের নির্বাচনী এলাকায় গণসংযোগ।    -ছবিঃ মোক্তার হোসেন।

পথসভায় বক্তব্য প্রদানকালে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক ফরহাদ বলেন, আমি পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি, পাংশা কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এবং বর্তমানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক হিসেবে সাংগঠনিক দায়িত্ব পালন করছি।

সামাজিক দায়িত্ববোধ থেকে এলাকার মানুষের সুখ-দুখের সাথী হিসেবে পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব। আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে জগ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছি।

পাংশা শহরে যানজট সমস্যা ও ড্রেনেজ সমস্যাসহ নানাবিধ সমস্যা বিদ্যমান। যানজট সমস্যা নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ পাংশ পৌরসভাকে সন্ত্রাস, দুর্নীতি, বিশৃঙ্খলা ও মাদকমুক্ত পৌরসভা হিসেবে গড়ে তুলতে আপনাদের সর্বাত্মক সহযোগীতা ও সমর্থন চাই।

এলক্ষ্যে আগামী ৩০ জানুয়ারী পাংশা পৌরসভা নির্বাচনে জগ প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানিয়ে ফজলুল হক ফরহাদ বলেন, পাংশা বাজার একটি প্রসিদ্ধ স্থান। বাজারের ব্যবসায়ী-দোকানদারগণ যাতে নিরাপদে ব্যবসা পরিচালনা করতে পারেন, এলাকার সর্বসাধারণ যাতে শান্তিতে বসবাস করতে পারেন সে লক্ষ্যে আমি কাজ করব। তিনি বলেন, আমি শান্তিপ্রিয় মানুষ। পৌরসভার কাঙ্খিত উন্নয়ন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে যেখানে যা যা করার তা পালন করব ইনশাল্লাহ।

প্রসঙ্গতঃ পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক ফরহাদ (জগ) প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এছাড়া, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ১১জন- ১নং ওয়ার্ডে লাইলী বেগম, মমতাজ বেগম ও আলেয়া পারভীন, ২নং ওয়ার্ডে জেসমিন আক্তার, জোসনা বেগম, রাশিদা ইয়াসমিন ও সাবানা আক্তার, ৩নং ওয়ার্ডে সেফালী বেগম, মনোয়ারা বেগম, দুর্গা রানী পাল ও মমতাজ বেগম, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২জন- ১নং ওয়ার্ডে নাদের হোসেন, ছোরাফ মন্ডল, জিয়াউর রহমান, রিয়াজ উদ্দিন শেখ, মাসুম খান ও সহিদ মন্ডল, ২নং ওয়ার্ডে রবিউল ইসলাম (বাবু), কায়ছার হামিদ, আব্দুল মোতালেব মোল্লা, সাহেব আলী মন্ডল, সোহেল মাহমুদ ও এ.এম মমিনুল ইসলাম, ৩নং ওয়ার্ডে লাবলু বিশ্বাস, নাসির উদ্দিন খান ও তাজুল ইসলাম, ৪নং ওয়ার্ডে জালাল উদ্দিন, সামসুদ্দিন প্রামানিক, রাম দাস দত্ত, হাবিবুর রহমান, রাজিবুল হাসান রবি, গোবিন্দ কুন্ডু ও জাকির হোসেন, ৫নং ওয়ার্ডে আব্দুল আলীম, তাজুল ইসলাম, আলম শেখ ও মিজানুর রহমান, ৬নং ওয়ার্ডে কে.এম শহিদুজ্জামান, কোরবান আলী চৌধুরী, শফিকুল ইসলাম, বাকি বিল্লাহ খান, রিপন খান ও বাদশা মন্ডল, ৭নং ওয়ার্ডে আবুল হোসেন শেখ, হাবিবুর রহমান ও খোন্দকার মাহবুব হোসেন রিপন, ৮নং ওয়ার্ডে ওদুদ সরদার ও আল মাসুদ, ৯নং ওয়ার্ডে আব্দুল ওয়াহাব সরদার, চাঁদ আলী, মোহাম্মদ সাবু, উজ্জল কুমার প্রামানিক ও ফিরোজ হোসেন প্রতিদ্ব›দ্বীতা করছেন। প্রার্থীরা এলাকায় পোস্টারিং, মাইকিং, প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী পাংশা পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। পাংশা পৌরসভার ভোটার সংখ্যা ২৪ হাজার ৩১৩। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১১৩ জন ও মহিলা ভোটার ১২ হাজার ২০০ জন। পুরুষের চেয়ে মহিলা ভোটার ৮৭ জন বেশি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!