1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
দেশের মানুষ আজ জুলুমবাজ সরকারের হাত থেকে মুক্তি চায় -শহিদুল ইসলাম বাবুল - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মায়ের যৌতুক মামলার সাক্ষ্য দেওয়ায় পুত্রের উপর পিতার হামলা খোকসায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নড়াইলে গাঁজাসহ গ্রেফতার এক নড়াইলে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সহ-সভাপতির বাড়িতে হামলা ভাংচুর নামের সাথে ‘প্রযুক্তি’ থাকলেও দুর্বল প্রযুক্তিতে চলছে বশেমুরবিপ্রবি ফরিদপুরে নজরুল জয়ন্তী উদযাপন শেখর কাজী সিরাজুল ইসলাম একাডেমির পরিচালনা কমিটির পরিচিতি সভা ও অভিভাবক সমাবেশ মাগুরায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ  জাতির পিতা সমাধি সৌধে ফুলেল শ্রদ্ধা নবনির্বাচিত ফরিদপুর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক মাগুরায় ২৫ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধন

দেশের মানুষ আজ জুলুমবাজ সরকারের হাত থেকে মুক্তি চায় -শহিদুল ইসলাম বাবুল

এফ.এম.আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১১ বার পঠিত

জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেছেন, শুধু বিএনপি নয় সারাদেশের মানুষ আজ সংকটে আছে। বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে বিএনপি আজ ঐক্যবদ্ধ। যতক্ষন পর্যন্ত গণতন্ত্র ফিরে না আসবে, ততক্ষন পর্যন্ত রাজপথ ছাড়বো না। দেশের মানুষ আজ জুলুমবাজ সরকারের হাত থেকে মুক্তি চায়। তিনি আরো বলেন, বাংলাদেশ থেকে যতদিন পর্যন্ত এই বিনা ভোটের সরকার ও রাতের ভোটের সরকার কে উৎখাত করতে না পারবো ততক্ষণ পর্যন্ত বাংলাদেশের মানুষের মুক্তি নেই। পনেরো বছরের দমন-পীড়ন তারপরও বিএনপি কে দমাতে পারেন নাই। আর কোন এটা পরবেন না, কারন বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ফরিদপুরের নবগঠিত জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে আয়োজিত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

আরও পড়ুনঃ হতদরিদ্র  মানুষের মধ্যে খাবার ও বস্ত্র বিতরণ করলেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা

আজ বুধবার বিকেলে নগরকান্দা ও সালথা উপজেলা বিএনপির পক্ষে ফরিদপুরের তালমা ইউনিয়নের কোনাগ্রামে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন জাতীয়তাবাদী কৃষক দলের সাধারন সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট লিয়াকত আলী বুলু সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাউয়ুম জঙ্গি, মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, যুগ্ন আহ্বায়ক গোলাম রাব্বানী রতন, ফরিদপুর মহানগর বিএনপির যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান মিনাল, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, সহ-সভাপতি আইয়ুব মুন্সী, ঢাকা মহানগর উত্তর কৃষক দলের সদস্য সচিব শফিকুর রহমান মিঠু, সালথা উপজেলা বিএনপির সহ সভাপতি ফরিদুর রহমান,ফরিদপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সেলিম মিয়া, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুন, সিনিয়র সহ-সভাপতি এমএম ইউসুফ, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথীল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক তানজীমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম শান্ত, জাহিদুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে দোয়া করা হয়। ইফতার মাহফিলে জেলা ও উপজেলার কয়েক হাজার লোক অংশগ্রহণ করেন। উল্লেখ্য শহিদুল ইসলাম বাবুল স্থানীয় এতিমখানা মাদ্রাসায় এতিমদের মাঝে পোশাক ঈদ উপহার হিসেবে বিতরন করেন, এবং নগরকান্দা উপজেলার নিহত বিএনপি নেতা মারুফ এর পরিবার তারেক রহমানের পাঠানো উপহার সামগ্রী তুলে দেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!