1. somoyerprotyasha@gmail.com : admi2019 :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
পাংশায় ১০টি ইউপিতে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মহম্মদপুরে ছিনতাইয়ের কবলে পড়ে গুরত্বর আহত ফিড ব্যবসায়ী পাংশা পৌরসভার মধ্যে ওএমএস’র বিশেষ কার্যক্রম শুরু সদরপুরে সংখ্যালঘু পরিবারের জমি দখল ও মাটি কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ফরিদপুরে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ ফরিদপুরের সুপার মার্কেট এর নতুন ভবন পরিদর্শন করলেন পৌর মেয়র ফরিদপুরে ভুক্তভোগী পরিবার ও ফরিদপুর বাসির এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত  বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত মিন্নির খালাস চেয়ে আপিল অন্তরঙ্গ সময় কাটানোর লোভ দেখিয়ে প্রেমিকদের বাসায় ডাকতেন রেখা, অতঃপর… ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে শীত বস্ত্র বিতরন নগরকান্দায় কৃষি কাজে সহযোগিতায় নারীরা

ভোটকেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী মালামাল

পাংশায় ১০টি ইউপিতে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

অবাধ সুষ্ঠু নির্বাচনে তৎপর প্রশাসন
মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৭৮ বার পঠিত

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, মাছপাড়া, বাবুপাড়া, মৌরাট, পাট্টা, কলিমহর, সরিষা ও কসবামাজাইল ইউপিতে বুধবার ৫ জানুয়ারী নির্বাচন। পঞ্চম ধাপের এ নির্বাচনে মঙ্গলবার ৪ জানুয়ারী ভোটকেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী মালামাল। ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণে প্রশাসন তৎপর রয়েছে।

জানা যায়, ১০টি ইউপির নির্বাচনে ৪৭জন চেয়ারম্যান প্রার্থীসহ সর্বমোট ৪৯৩জন চেয়ারম্যান-মেম্বার প্রার্থী নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করছেন। মোট চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৪৯জন।

এর মধ্যে পাট্টা ইউপির রজনীগন্ধা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোছাঃ জেসমীন খাতুন নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি দলীয় আনুগত্য মেনে নিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব বিশ্বাসকে সমর্থন জানিয়ে নৌকার পক্ষে কাজ করছেন। জেসমিন খাতুনের স্বামী পাট্টা ইউপি আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাসও পাট্টা ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তিনিও দলীয় আনুগত্য মেনে নিয়ে গত ১৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়ে নৌকার পক্ষে সমর্থন ব্যক্ত করে কাজ করছেন বলে তথ্য নিশ্চিত করেছেন ইউনুস আলী বিশ্বাস।

এছাড়া যশাই ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাজী আব্দুল হাকিম খান নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়িয়ে তার পুত্র আবু হোসেন খান (আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী) কে সমর্থন জানিয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করছেন। হাজী আব্দুল হাকিম খান এ তথ্য নিশ্চিত করেন।
বর্তমানে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মাছপাড়া ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম (নৌকা), জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হিল্লোল মিয়া (মশাল), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম খা (আনারস) ও কমলেশ চন্দ্র দাস (চশমা) প্রতীক।

বাহাদুরপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ হুমায়ুন কবীর শাকিল (নৌকা), জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুরাদ (মশাল), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সজিব হোসেন (মটর সাইকেল), মুন্সী হাসানুল ইসলাম (ঘোড়া) ও মোঃ নিজাম উদ্দিন (আনারস) প্রতীক।

হাবাসপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল আলিম (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আল মামুন খান (চশমা), গোলাম জাকারিয়া (ঘোড়া), মোঃ আব্দুল লতিফ খান (মটর সাইকেল), গোলাম মালেক (আনারস) ও মোঃ আবু সেলিম (টেলিফোন) প্রতীক।

কলিমহর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোছাঃ বিলকিছ বানু (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল রাজ্জাক (ঘোড়া), এ্যাডভোকেট মোঃ আক্কাস আলী (মটর সাইকেল), বিধান কুমার বিশ্বাস (আনারস), বিপ্লব কুমার বিশ্বাস (চশমা), মোঃ সেকেন আলী মোল্লা (অটোরিক্সা) ও সাজ্জাদ হাসান (টেলিফোন) প্রতীক।

কসবামাজাইল ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার সুফল মাহমুদ (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রাকিবুল ইসলাম (আনারস), সাইদ আহম্মেদ (মটর সাইকেল) ও মোঃ জাকিরুল (চশমা) প্রতীক।

যশাই ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবু হোসেন (নৌকা), মোঃ সিদ্দিকুর রহমান (আনারস), মোঃ সিরাজুল ইসলাম (মটর সাইকেল), খোন্দকার তফাজ্জল হোসেন (চশমা) ও জাকের পার্টি মনোনীত প্রার্থী মামুন (গোলাপ ফুল) প্রতীক।

পাট্টা ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুর রব বিশ্বাস (নৌকা), মোঃ গোলাম মোস্তফা লুলু (আনারস), মোঃ রাজদুল ইসলাম (ঘোড়া) ও হাসিবুর রহমান বরকত (মটর সাইকেল) প্রতীক।

বাবুপাড়া ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ ইমান আলী সরদার (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম সরোয়ার (ঘোড়া), মোঃ শাজাহান শেখ (মটর সাইকেল) ও মোঃ শহিদুল ইসলাম মিয়া (আনারস) প্রতীক।

মৌরাট ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ হাবিবুর রহমান (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক বিশ্বাস (ঘোড়া), মোকাররম হোসেন (মটর সাইকেল), মোহাম্মদ আলী সরদার (চশমা) ও শওকত আলী সরদার (আনারস) প্রতীক।

সরিষা ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আজমল আল বাহার (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আহম্মদ হোসেন (আনারস) ও আসাদুজ্জামান রতন (মটর সাইকেল) প্রতীক।

এছাড়া সংরক্ষিত মহিলা আসনের ১০৭জন মেম্বার ও সাধারণ আসনের ৩৩৯জন মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ১০টি ইউপিতেই চেয়ারম্যান ও মেম্বার পদে চরম প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচন হবে বলে ধারণা করা হচ্ছে।

নির্বাচন প্রসঙ্গে পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম জানান, ১০টি ইউপির নির্বাচনে ৯০জন প্রিজাইডিং অফিসার, ৪৭৫জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৯৫০জন পোলিং অফিসারকে ভোটগ্রহণের জন্য দায়িত্ব প্রদান করা হয়েছে। অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণে প্রশাসন তৎপর রয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!