1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
মহম্মদপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ২১ মে ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় রেল কর্মী লিটু বিশ্বাসের শরীরের ১৬ টুকরো লাশ উদ্ধার, নাউভাঙ্গা গ্রামবাসীরা বিচার চেয়ে মানববন্ধন গোমস্তাপুরে তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত আজ নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল কাদের সিকদারের প্রথম মৃত্যু বার্ষিকী ক্রিকেট ব্যাট ও ক্রিকেট সামগ্রী  বিক্রি করে  জীবন চলছে মনিরুল ইসলামের  পাংশায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব-১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত বোয়ালমারীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ময়না চ্যাম্পিয়ন ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় বাস যাত্রীর মৃত্যু সালথায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি নি:সন্তান শান্ত বেগমরা শালিখায় ছাত্র শিবিরে সভাপতি সহ সাজাপ্রাপ্ত ২(দুই)আসামী গ্রেফতার

মহম্মদপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত

শফিকুল ইসলাম জীবন, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৬ বার পঠিত

মহম্মদপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ১৬ই ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তপোধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়। সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় গুরুত্বপূর্ণ সকল সরকারি, ও স্বায়ত্বশাসিত ভবনে আলোকসজ্জায় সুসজ্জিত করা হয়।

সকাল আটটার সময় উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, উপজেলা চেয়ারম্যান আবু আব্দুল্লাহ্ হেল কাফী ও অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস।

সকাল নয়টার দিকে মহম্মদপুর উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, বীরেন শিকদার স্কুল এ্যান্ড কলেজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতি পূষ্পার্ঘ অর্পণ করেন।

বেলা ১১টায় ভার্চুয়ালি অনলাইনে মুক্তিযুদ্ধের চেতনা ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সম্মৃদ্ধি অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। বাদজোহর সামাজিত দুরত্ব বজয় রেখে ও স্বাস্থবিধি মেনে জাতির শান্তি, সম্মৃদ্ধি ও অগ্রগতি কামনায় সকল মসজিদে মোনাজাত ও উপসনালয়ে প্রার্থনা করা হয়।

এ ছাড়া অনলাইনে শিশুদের মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেন উপজেলা প্রশাসন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!