1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
দুই মামলায় আসামি আড়াই'শ - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ছোট ভাই এর দায়ের কোপে বড় ভাই নিহত খুলনার মরিয়ম মান্নানের মাকে ফরিদপুর থেকে জীবিত উদ্ধারঃপুলিশ ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত  সদ্যপ্রয়াত ফরিদপুর সাবেক সংসদ-২ সৈয়দা সাজেদা চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মাহফিল অনুষ্ঠিত  বোয়ালমারীতে ২ শিক্ষা প্রতিষ্ঠানের পাশে আবর্জনার স্তূপঃদুর্গন্ধে নাকাল পৌরবাসী ফরিদপুর পৌর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও কর্মী সভা  ফুলবাড়ীয়ায় বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকদের সম্মেলন অনুষ্ঠিত ফরিদপুরের কোতোয়ালি থানায় সামাজিক নিরাপত্তা ধর্মীয় সম্প্রীতি এবং আসন্ন শারদীয়া দুর্গাপূজার নিরাপত্তা সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চরভদ্রাসনে মিনা দিবসে র‌্যালি ও পুরুস্কার বিতরন

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষ

দুই মামলায় আসামি আড়াই’শ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২০৪ বার পঠিত
-ছবিঃ প্রতীকী।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের চর শেখর ও দূর্গাপুর গ্রামে গত শনিবার ও রোববার দুইপক্ষের মধ্যে ঘোষণা দিয়ে সংঘর্ষের ঘটনায় বোয়ালমারী থানায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলায় বোয়ালমারী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকসহ দুইজনকে সোমবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আরো দুটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মঙ্গলবার সকালে আসামিদের ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুইগ্রুপের সংঘর্ষের ঘটনায় একটি মামলার বাদি শেখর ইউপির সাবেক চেয়ারম্যান রইসুল ইসলাম পলাশের ভাই শিয়াবুল ইসলাম শিমুল (৪২)। সোমবার রাতে মামলাটি থানায় নথিভুক্ত করা হয়। মামলা নং-৬/২৭০। এ মামলায় ফরিদপুর জেলা পরিষদ সদস্য, শেখর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদকে প্রধান আসামি করা হয়েছে। এ মামলায় ৩১জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করা হয়েছে।

আইনে বাধা দেওয়া ও পুলিশের ওপর আক্রমনের ঘটনায় অপর মামলাটি করেন বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) মামুন ইসলাম। মামলা নং-৪/২৬৮।

এ মামলায় সাবেক দুই চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রইসুল ইসলাম পলাশসহ ৩৪জনের নাম উল্লেখ্য করে আরো ১৪০/১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আরো দুটি মামলা তদন্তধীন রয়েছে। শিমুলের মামলায় আবুল কালাম আজাদের ভাতিজা প্রান্ত সিদ্দিক এবং পুলিশের ওপর আক্রমনের মামলায় আরো একজন গ্রেপ্তার করেছে পুলিশ।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের মিয়া বলেন, সংঘর্ষের ঘটনায় দুই মামলায় দুইজনকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। আবুল কালাম আজাদ গ্রুপ এবং রইসুল ইসলাম পলাশ গ্রুপের আরো দুটি অভিযোগ পেয়েছি। সে দুটি অভিযোগ তদন্তধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!