1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
আলোচিত রাজু হত্যা মামলার ৩ আসামির যাবজ্জীবন কারাদণ্ড।  - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় রেল কর্মী লিটু বিশ্বাসের শরীরের ১৬ টুকরো লাশ উদ্ধার, নাউভাঙ্গা গ্রামবাসীরা বিচার চেয়ে মানববন্ধন গোমস্তাপুরে তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত আজ নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল কাদের সিকদারের প্রথম মৃত্যু বার্ষিকী ক্রিকেট ব্যাট ও ক্রিকেট সামগ্রী  বিক্রি করে  জীবন চলছে মনিরুল ইসলামের  পাংশায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব-১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত বোয়ালমারীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ময়না চ্যাম্পিয়ন ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় বাস যাত্রীর মৃত্যু সালথায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি নি:সন্তান শান্ত বেগমরা শালিখায় ছাত্র শিবিরে সভাপতি সহ সাজাপ্রাপ্ত ২(দুই)আসামী গ্রেফতার

আলোচিত রাজু হত্যা মামলার ৩ আসামির যাবজ্জীবন কারাদণ্ড। 

শফিকুল ইসলাম জীবন, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার পঠিত
মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুরের খালিয়া গ্রামে রাজু আহম্মেদ হত্যা মামলা ৩ আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।
মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন, খালিয়া গ্রামের কাশেস লস্কর, আলতু লস্কর ও ইদ্রিস আলী।
দন্ডপ্রাপ্তদের মধ্যে ইদ্রিস আলী পলাকত রয়েছে। রায় ঘোষণার পর দন্ডপ্রাপ্তদের পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনরা আদালতের মধ্যে হট্টগোল শুরু করে এবং বাদীর উপর হামলা চালায়। এ সময় আইনজীবি ও পুলিশ সদস্যরা পরিস্থিতি শান্ত করেন। পরে বাদীকে পুলিশ প্রহরায় তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।
জেলা জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মশিউর রহমান জানান, অর্থনৈতিক লেনদেনকে কেন্দ্র করে ২০০৫ সালের ৯ জানুয়ারি মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের মাহবুবুর রহমানের পুত্র রাজু আহম্মেদ (২২) কে দন্ডপ্রাপ্ত আসামীরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় রাজুর পিতা দন্ডপ্রাপ্ত তিনজনসহ ৪ জনের নামে মহম্মদপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওই বছরের মে মাসে সকল আসামীদের নামে চার্জশীট প্রদান করেন। মামলার চলাকালে বাদী মাহবুবুর রহমান ও আলতু লস্কর নামে এক আসামীর মৃত্যুবরণ করেন।
পরে নিহত রাজু আহম্মেদ চাচা হাফিজুর রহমানকে মামলার বাদী করা হয়। মামলার স্বাক্ষি প্রমাণ গ্রহণ শেষে মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন মামলার অপর তিন আসামী কাশেস লস্কর, আলতু লস্কর ও ইদ্রিস আলীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা প্রদানের রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে ইদ্রিস আলী পলাতক রয়েছে।
আদালত প্রাঙ্গনে একাধিক পুলিশ কর্মকর্তা উপস্থিত থাকলেও বাদীর উপর হামলা ও আদলতে হট্টগোলের বিষয়ে কোন বক্তব্য প্রদান করতে রাজি হননি।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!