1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
পাংশায় নৌকা প্রতীক বিজয়ের লক্ষ্যে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণায় হেভিওয়েট নেতারা - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের কোতোয়ালি থানায় সামাজিক নিরাপত্তা ধর্মীয় সম্প্রীতি এবং আসন্ন শারদীয়া দুর্গাপূজার নিরাপত্তা সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত চরভদ্রাসনে মিনা দিবসে র‌্যালি ও পুরুস্কার বিতরন সদরপুরে মিনা দিবস উদযাপিত কুমিরাদহে জমি রেজিষ্ট্রি নিয়ে দ্বন্দ্বে বড় ভাই কর্তৃক ছোট ভাইকে কুপিয়ে জখম  গোমস্তাপুরে মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত মহম্মদপুরে শিবির-ছাত্রদল ও যুবদলের কর্মী দিয়ে স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠনঃ ক্ষোভে ত্যাগী নেতাদের পদত্যাগের হিড়িক অপারেশনে রোগীর মৃত্যু, ক্লিনিক বন্ধ করে পালালো মালিক চিকিৎসক  সাদিয়া এগ্রো নিউ হোপ ফিড মিলের সেমিনার  রাজশাহী বিভাগের বিশিষ্টজনের সাথে মত বিনিময় সভা করেছেন বিএনপি মিডিয়া সেল গোমস্তাপুরে মীনা দিবস পালিত

পৌরসভা নির্বাচন

পাংশায় নৌকা প্রতীক বিজয়ের লক্ষ্যে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণায় হেভিওয়েট নেতারা

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৪৫ বার পঠিত
পাংশা পৌরসভা নির্বাচনে মঙ্গলবার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলীর পক্ষে ভোট প্রার্থনা করে তার সাথে নির্বাচনী গণসংযোগ এবং গণসংযোগ শেষে বিকেলে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু।

আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলীর নৌকা প্রতীক জয়যুক্ত করার দৃঢ় প্রত্যয় নিয়ে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন হেভিওয়েট নেতারা। গত কয়েকদিনে পর্যায়ক্রমে রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি প্রফেসর ডাঃ এম. ইকবাল আর্সলান, সাবেক ডেপুর্টি এ্যাটর্নি জেনারেল এ্যাডভোকেট ফরহাদ আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য কামরুজ্জামান সুইট, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বি.এম এহতেসাম, ছাত্রলীগের সাবেক সহসম্পাদক জীবন বিশ্বাস, ছাত্রলীগের সদস্য প্রশান্ত দাস ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা নিলয়সহ অন্যান্য নেতৃবৃন্দ নৌকার পক্ষে জনমত গঠনে ব্যাপক প্রচার-প্রচারণা, পথসভা ও কর্মীসভা করছেন।

একই সাথে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে প্রচার-প্রচারণায় মাঠে রয়েছেন আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী প্রধান সমন্বয়ক রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট শেখ ফরিদ উদ্দিন আহমেদ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাজবাড়ী অধ্যাপিকা জাহানারা বেগম কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কালুখালী সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম জয়নাল আবেদীন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আহম্মদ আলী বাদশা, আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী)সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়া নৌকা প্রতীকের সমর্থনে প্রচার-প্রচারনায় মাঠে রয়েছেন, জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ, ওয়ার্কস পার্টি, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে দিনরাত গণসংযোগ, উঠান বৈঠকসহ ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ, প্রচার-প্রচারণা ততই বেগবান হচ্ছে।

এদিকে, মঙ্গলবার ২৬ জানুয়ারী দিনভর নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু। দুপুর দুইটার দিকে পাংশা সরদার বাস স্ট্যান্ড থেকে গণসংযোগ শুরু করেন তিনি। সেখান থেকে পাংশা শহরের প্রধান-প্রধান সড়ক হয়ে পাংশা উপজেলা আওয়ামী লীগ চত্বরে গিয়ে গণসংযোগ শেষ করে আওয়ামী লীগ কার্যালয়ে এক কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ সোহেল রানা টিপু।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এ লক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মাস্টারের পক্ষে কাজ করা এবং বিপুল ভোটে নৌকা প্রতীক জয়যুক্ত করার আহবান জানান তিনি।

বিকেল ৪টায় অনুষ্ঠিত কর্মীসভায় অন্যান্যের মধ্যে নৌকা প্রতীকের নির্বাচনী প্রধান সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট শেখ ফরিদ উদ্দিন আহমেদ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী) এবং বাংলাদেশ আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য কামরুজ্জামান সুইট প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাজবাড়ী জাহানারা বেগম ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান।

এ সময় অধ্যক্ষ এ.কে.এম জয়নাল আবেদীন, ফরিদুজ্জামান ফরিদ, আব্দুল কাদের মোল্লা (বিস্কুট মোল্লা), কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, আওয়ামী লীগ নেতা আহম্মদ আলী বাদশা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বি.এম এহতেসাম প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ঃ আগামী ৩০ জানুয়ারী পাংশা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপি মনোনীত রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক ফরহাদ (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ১১জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্ব›দ্বীতা করছেন। ভোটগ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই তুঙ্গে উঠছে। পোস্টারিং ও প্রচার-প্রচারণায় সর্বত্রই নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!