1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
সাংবাদিক আবু সাঈদ খানের বিরুদ্ধে আপত্তিক বক্তব্যের প্রতিবাদে সালথায় মানববন্ধন - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মায়ের যৌতুক মামলার সাক্ষ্য দেওয়ায় পুত্রের উপর পিতার হামলা খোকসায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নড়াইলে গাঁজাসহ গ্রেফতার এক নড়াইলে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সহ-সভাপতির বাড়িতে হামলা ভাংচুর নামের সাথে ‘প্রযুক্তি’ থাকলেও দুর্বল প্রযুক্তিতে চলছে বশেমুরবিপ্রবি ফরিদপুরে নজরুল জয়ন্তী উদযাপন শেখর কাজী সিরাজুল ইসলাম একাডেমির পরিচালনা কমিটির পরিচিতি সভা ও অভিভাবক সমাবেশ মাগুরায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ  জাতির পিতা সমাধি সৌধে ফুলেল শ্রদ্ধা নবনির্বাচিত ফরিদপুর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক মাগুরায় ২৫ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধন

সাংবাদিক আবু সাঈদ খানের বিরুদ্ধে আপত্তিক বক্তব্যের প্রতিবাদে সালথায় মানববন্ধন

এফ.এম.আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২৯ বার পঠিত
বিশিষ্ট সাংবাদিক, লেখক, কালামিস্ট ও বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ খানের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে মানববন্ধন করেছে তার নিজ এলাকা ফরিদপুরের সালথার কর্মরত সাংবাদিকবৃন্দ।
এছাড়া তার উদ্দেশ্যে কটুক্তির নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন ফরিদপুরের বীর মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠন। বুধবার বিকেলে সালথা উপজেলার পরিষদের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি চৌধুরী আশরাফ মাহমুদ টুটু, মনির মোল্যা, যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। এ সময় বক্তারা দেশের খ্যাতিমান গনমাধ্যম ব্যাক্তিত্ব আবু সাঈদ খনকে উদ্দেশ্য করে ফরিদপুরের জেলা পরিষদের চেয়ারম্যান সামসুল হক ওরফে ভোলা মাস্টারের আপত্তিকর বক্তব্যের তিব্র নিন্দা জানান।
সাংবাদিক নেতৃবৃন্দ ভোলা মাস্টারের ওই আপত্তিজনক বক্তব্য প্রত্যাহারের দাবি জানান। তারা বলেন, দেশ বরেণ্য আমাদের এই অগ্রজ সাংবাদিক সম্পর্কে মিথ্যা ও বানোয়াট বক্তব্যের জন্য ভোলা মাস্টারকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলে মন্তব্য করেছেঁন বক্তারা। গত ৬ জানুয়ারী ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুরে এক কম্বল বিতরন অনুষ্ঠানে ভোলা মাস্টার অপ্রাসঙ্গিক ভাবে বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ খানের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য ও কটুক্তি করে বক্তব্য রাখেন।
পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ে। দেশের প্রগতিশীল ধারার ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের অন্যতম প্রবক্তা বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ খানের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যকে দু:খ জনক ও অনভিপ্রেত আখ্যাদিয়ে এর নিন্দা জানিয়ে দেয়া বিবৃতিতে স্বাক্ষর করেছেন মুক্তিযোদ্ধা সংসদ ফরিদপুরের সাবেক কমান্ডার মো. আবুল ফয়েজ শাহনেওয়াজ, মো. এমএ সালাম লাল, সাবেক ডেপুটি কমান্ডার নজরুল ইসলাম জামাল, সাবেক সহকারী কমান্ডার আমিনুর রহমান ফরিদ, মো. আকরাম আলী, ফরিদপুর সদর উপজেলার সাবেক কমান্ডার শামসুদ্দিন ফকির, সালথা উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার মো. শাহাদাত হোসেন, নগরকান্দা উপজেলার সাবেক কমান্ডার লিয়াকত আলী লস্করসহ নগরকান্দা, সালথা ও ফরিদপুরের মোট ৪৭ জন মুক্তিযোদ্ধা।
এছাড়াও তীব্র নিন্দা জানিয়ে ভোলা মাস্টারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছে সমকাল সুহৃদ সমাবেশ, ফরিদপুর। এক বিবৃতিতে সংগঠনটির সভাপতি সৌমিত্র মজুমদার পলাশ ও সাধারন সম্পাদক কাজী সবুজ বলেন, আবু সাঈদ খান শুধু সমকালের উপ সম্পাদক নন, তিনি ফরিদপুর তথা দেশের একজন কৃতি সন্তান। জাতির বিবেক হিসেবে যারা এই প্রজন্মকে দিক নির্দেশনা দেন তিনি তাদের মধ্যে অন্যতম।
তার সম্পর্কে মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার তীব্র নিন্দা জানিয়ে তারা বলেন, অবিলম্বে এ বক্তব্য প্রত্যাহার না করলে সারা দেশব্যাপী সুহৃদরা ভোলা মাস্টারের শাস্তির দাবিতে মাঠে নামতে বাধ্য হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!