1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
মাগুরায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দোয়া প্রার্থী এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল  - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মায়ের যৌতুক মামলার সাক্ষ্য দেওয়ায় পুত্রের উপর পিতার হামলা খোকসায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নড়াইলে গাঁজাসহ গ্রেফতার এক নড়াইলে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সহ-সভাপতির বাড়িতে হামলা ভাংচুর নামের সাথে ‘প্রযুক্তি’ থাকলেও দুর্বল প্রযুক্তিতে চলছে বশেমুরবিপ্রবি ফরিদপুরে নজরুল জয়ন্তী উদযাপন শেখর কাজী সিরাজুল ইসলাম একাডেমির পরিচালনা কমিটির পরিচিতি সভা ও অভিভাবক সমাবেশ মাগুরায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ  জাতির পিতা সমাধি সৌধে ফুলেল শ্রদ্ধা নবনির্বাচিত ফরিদপুর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক মাগুরায় ২৫ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধন

মাগুরায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দোয়া প্রার্থী এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল 

ফারুক আহমেদ, স্টাফ রিপোর্টার, মাগুরাঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১০ বার পঠিত
মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রায় আসন্ন। আগামী ১৪ ই মে শনিবার ২০২২ মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। আসন্ন মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল।
বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে ওঠা মানুষদের সমন্বয়ে একটি যুগপযোগী বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সার্বিক পরিস্থিতির বিবেচনায় ভূমিদস্যু, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত জননেত্রী শেখ হাসিনার সততার আলোয় আলোকিত মাগুরা গড়তে জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল কে মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেখতে চায় মাগুরাবাসী ।
বাংলার উন্নয়নের কারিগর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও মাগুরায় বাংলাদেশ আওয়ামী লীগের দূর্গ তৈরী এবং মাগুরা জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিলের স্বপ্নের নেতৃত্বের বিকল্প নেই বলে মনে করছেন তারা।
এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার আমলের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে জনগণের দোয়ারে-দোয়ারে গিয়ে উঠান বৈঠকের মাধ্যমে দেশের উন্নয়নের জোয়ার জনগণের মাঝে তুলে ধরতে মাগুরায় তার নতুন উদ্ভাবনী কৌশলে কাজ করে যাচ্ছেন।
তিনি সততা ও যোগ্যতা দিয়ে সাধারণ মানুষের দোয়ারে দোয়ারে গিয়ে জামাত-বিএনপির ঘাঁটি ভেঙ্গে আওয়ামী লীগের ঘাঁটি তৈরীর জন্য নিরলশ পরিশ্রম করেছেন।
সাবেক এই তুখোড় সাহসী ছাত্রলীগ নেতা, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শে আদর্শিত।
এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল মাগুরা জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্বদান কারী রাজ পথের লড়াকু সৈনিক, সৎ যোগ্য ন্যায় নিষ্ঠাবান, দ্বায়িত্বশীল নেতৃত্ব, মাননীয় সংসদ আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি মাগুরা -১ এর আস্থাভাজন হিসেবে খ্যাতি অর্জন করেছেন।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!