1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
ফরিদপুরে ভুক্তভোগী পরিবার ও ফরিদপুর বাসির এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সদরপুরে মুক্তিযোদ্ধা সংসদ ও ক্যাবের পক্ষ থেকে ইউএনও কে শুভেচ্ছা জ্ঞাপন গোমস্তাপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক রহনপুর শাখার গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত বোয়ালমারীতে অজ্ঞাত নারীর মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার বোয়ালমারীতে ইউএনও’র মত বিনিময় সভা চাটমোহরে বিদ্যুৎস্পৃষ্টে শিশু নিহত  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সালথায় আ’লীগের আলোচনা সভা ফরিদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফরিদপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মসূচি  পালন কোটচাঁদপুরে ছোট ভাইকে মামলা দিয়ে ফাঁসাতে গিয়ে বড় দুই ভাই জেলহাজতে! ঝিনাইদহে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিজল’র মনোনয়নপত্র জমা নগরকান্দায় প্রতারক ‘জ্বীনের বাদশা’ দলের এক সদস্য আটক

ফরিদপুরে ভুক্তভোগী পরিবার ও ফরিদপুর বাসির এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৪১ বার পঠিত
ফরিদপুর আল-মদিনা আরামবাগ হাসপাতালের  ঘটনায়   জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি  এবং সরকারি-বেসরকারি স্বাস্থ্যসেবার অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে  ভুক্তভোগী  পরিবার  ও ফরিদপুর বাসির  এর উদ্যোগে এক মানববন্ধন আজ বৃহস্পতিবার সকাল দশটায় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।
আয়োজক কমিটির সভাপতি মোস্তফা আমীর ফয়সাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাগরিক মঞ্চের সাধারণ সম্পাদক ও প্রথম আলো পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি পান্না বালা, নারীনেত্রী ও ব্লাস্ট এর নির্বাহী পরিচালক  এডভোকেট  শিপ্রা গোস্বামী, খেলাঘরের সভাপতি আলতাফ হোসেন, ভুক্তভোগী পরিবারের সদস্য শরিফুল ইসলাম সুজন, সঞ্জয় সাহা, রুমন চৌধুরি, রিশান মাহমুদ রনী,, হোসনে আরা, পারভেজ হাসান রাজিব, আল আমিন প্রমূখ।
সভায় বক্তারা উপরোক্ত দুটি ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।
বক্তারা বলেন ফরিদপুরের যে ভাবে দিনের পর দিন ব্যাঙের ছাতার মতো হাসপাতাল , ডায়াগনোস্টিক সেন্টার   এসব  গড়ে উঠেছে সেভাবে চিকিৎসার মান উন্নত হচ্ছে না।
অনেক ক্লিনিকেই কোন ডাক্তার না থাকায় আয়া ও নার্সরা  রোগীদের চিকিৎসা করছেন উল্টাপাল্টা চিকিৎসা প্রদান করে  রোগীদের  জীবনকে হুমকির মুখে ফেলে দিচ্ছেন।  একই সাথে রোগীর পেটে কাচি রেখে সেলাই করার মতো ঘটনা, নবজাতকের কপাল কাঁটার মতো ঘটনা , এবং নবজাতকের হাতে আহত করার ঘটনা হরহামেশাই ঘটছে। এগুলো দেখার মত কেউ নেই। এসমস্ত রোগী এসব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এসে অত্যন্ত অসহায় হয়ে পড়ছেন।
  বক্তারা প্রশ্ন করেন এসব ঘটনা চললেও জেলা স্বাস্থ্য বিভাগ, সরকারি নজরদারি এবং মনিটরিং তেমনভাবে জোরালো না হওয়ার কারণে দিনের পর দিন এই অবস্থা চলছে। যদিও দুটো ক্লিনিক সাময়িকভাবে  বন্ধ হওয়ায় জেলা প্রশাসন কে ধন্যবাদ জানান। এবং একইসাথে তাদের মনিটরিং অব্যাহত থাকবে বলে দাবি করেন। তারা অবিলম্বে আল-মদিনা হাসপাতাল ও আরামবাগ হাসপাতালের এ ধরনের ঘটনায়  জড়িত ব্যক্তি বর্গ কে  শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের নিকট দাবী জানান।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!