1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
ফরিদপুরের গৃহনির্মাণ প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আলফাডাঙ্গায় কাঁঠাল পাড়া নিয়ে সংঘর্ষ আহত ৭ সালথায় হাট-বাজার উন্নয়নের নামে অর্ধকোটি টাকা লোপাট সালথায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই প্রতিষ্ঠানের জরিমানা আশ্রয়ণের ঘরে জুয়ার আসর, অসামাজিক কার্যকলাপের অভিযোগ খোকসায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষ্যে  সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ মাগুরার বেরইল শামসুদ্দিন দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে শেষমেষ সভাপতি খবির হোসেনের নাম যাচ্ছে সরকার ক্লাব নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর মধ্যকার খেলা ড্রঃপয়েন্ট ভাগ খোকসায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী পালিত ফরিদপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠিত বোয়ালমারীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী পালন

ফরিদপুরের গৃহনির্মাণ প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৭৪ বার পঠিত

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার “ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ” প্রকল্পের নির্মাণাধীন ঘরের কাজ তদারকি ও পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক শামীম আহমেদ।
তিনি সোমবার ফরিদপুর জেলার চার টি উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে প্রকল্পের নির্মাণাধীন ঘরের কাজ তদারকি করেন। এসময় সুবিধাভোগীদের সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক শামীম আহমেদ বলেন, গৃহহীনদের জন্য নেওয়ার এই প্রকল্পের প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ নজর রয়েছে। তিনি প্রকল্পের অগ্রগতি ও সুবিধাভোগীদের বিষয়ে খোজ খবর নেন। এই জন্য প্রকৃত গৃহহীনদের মাঝে সরকারি এই সুবিধা দিতে হবে।
তিনি প্রকল্পের সঙ্গে সংশ্লিষ্টদের উদ্যোশে বলেন, বড় নির্মানে কোনো প্রকার অনিয়মন মেনে নেওয়া হবে না।
এসময় উস্থিতি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আসলাম মোল্লা, বোয়ালমারীর উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদ হাসান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রেজা, ঝোটন চন্দ,তৌহিদ এলাহী, মনোয়ার হোসেন প্রমুথ।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার জানান, উপজেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়নাধীন এসব ঘর করতে সবমিলিয়ে খরচ হচ্ছে প্রায় ২৫ কোটি ৭২ লাখ ৫০ হাজার টাকা। প্রতিটি ঘরের জন্য বরাদ্দ ১ লাখ ৭৫ হাজার টাকা। এই টাকায় তাদের জন্য ২০ ফুট বাই ২২ ফুট প্রস্থের ঘরে রয়েছে দু’টি কক্ষ, একটি রান্না ঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দা।

এই প্রকল্পের আওতায় গৃহহীনদের জন্য ফরিদপুরের সদর উপজেলায় ২৯২টি, ভাঙ্গা উপজেলায় ২৫০টি, আলফাডাঙ্গায় ২২০টি, সদরপুরে ১৭৮টি, চরভদ্রাসনে ১৫০টি, মধুখালীতে ১৪৮টি, নগরকান্দায় ১০৫টি, বোয়ালমারীতে ৯২টি ও সালথা উপজেলায় ৩৫টি ঘর নির্মাণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!