1. somoyerprotyasha@gmail.com : A.S.M. Murshid :
  2. letusikder@gmail.com : Litu Sikder : Litu Sikder
  3. mokterreporter@gmail.com : Mokter Hossain : Mokter Hossain
  4. tussharpress@gmail.com : Tusshar Bhattacharjee : Tusshar Bhattacharjee
এবার ধর্ষণের শিকার হলো প্রতিবন্ধী নারী  - দৈনিক সময়ের প্রত্যাশা ডটকম
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

এবার ধর্ষণের শিকার হলো প্রতিবন্ধী নারী 

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৬ বার পঠিত
-ছবি প্রতীকী।
ফরিদপুরের মধুখালী উপজেলায় ৩০ বছর বয়সী এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার (১৫ নভেম্বর) উপজেলার শ্রীপুর কামারপাড়া এলাকার রফিক মোল্যা (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে এ ধর্ষণের অভিযোগ উঠে। পরে ডাক্তারী পরীক্ষার জন্য ওই তরুণীকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। গতকাল শনিবার  দুপুরে ফরিদপুর ওসিসিতে কর্মরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মরিয়ম আক্তার ওসিসিতে ওই তরুণীর ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।
ভুক্তভোগী পরিবারের অভিযোগ, প্রকৃতির ডাকে সাড়া দিতে মেয়েটি ঘরের বাহির হলে মুখ চেপে ধরে প্রতিবন্ধী তরুণীকে নিজ বাড়িতে তুলে নিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্ত রফিক। সে সময় প্রতিবন্ধী তরুণীর মা-বাবা বাড়িতে ছিলেন না। পরে পরিবার বিষয়টি জানার পর তাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সেখানে তার চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষা চলছে। তবে ধর্ষণের অভিযোগটি সাজানো বলে দাবি রফিকের পরিবারের। রফিকের পরিবার বলছে, বিষয়টি পরিকল্পিতভাবে সাজানো। এদিকে পুলিশ বলছে, কিছুদিন আগে ছেলেটার সঙ্গে ওই মেয়েটির কোর্টে এভিডেভিড করে বিয়ে হয়। বিয়ের পরে থেকে মেয়েটিকে ভরণপোষণ দিচ্ছেনা ছেলে ও তার পরিবার।
এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ রকম একটা খবর শুনতে পেরেছি। তবে, শুনেছি ওই মেয়েটার সঙ্গে ধর্ষণের অভিযোগ উঠা ছেলেটার ইতোপূর্বে কোর্টে এভিডেভিড করে বিয়ে হয়েছে। এখন ছেলে ও ছেলের পরিবার ওই মেয়েটার ভরণপোষণ দিচ্ছে না। এ ব্যাপারে মেয়েটি ও তার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

 

Copyright August, 2020-2022 @ somoyerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
themesbazarsomoyerpr1
error: Content is protected !!